এন্ড্রয়েড গেম ডাউনলোড | ৫টা জনপ্রিয় এন্ড্রয়েড গেমস ২০২১





এন্ড্রয়েড গেম ডাউনলোড করে খেলতে সবাই চায় তাই আজ আমি আপনারে মাঝে Top 5 Best Android Games নিয়ে এসেছি। আসলে এন্ড্রয়েড গেম ডাউনলোড পদ্ধতি এবং ইনস্টল করার নিয়ম সবাই সঠিক ভাবে জানে না। তাই পরিপূর্ণ ভাবে কিভাবে গেম ডাউনলোড করবেন, সেট আপ করবেন, সে বিষয়ে Top 5 Best Android Games সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো। 


Top 5 Best Android Games যে গুলো গ্রাফিক্স কোয়ালিটি অত্যন্ত ভালো। এই ধরণের  গেম আপনার সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে সাপোর্ট করবে কোন সমস্যা ছাড়াই। নিচে থাকা ডাউনলোড লিংকে ক্লিক করে Top 5 Best Android Games বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন এবং মোবাইলে ইনস্টল করতে পারবেন। তাহলে চলুন Top 5 Best Android Games Download করে মোবাইলে সেট আপ করি।

5টা জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2020 :
আজ আমরা যে গেম গুলো সম্পর্কে জানবে তা প্রায় প্রতিটা গেম-ই অনেক ভালো গ্রাফিক্স এবং কম মেগাবাইট সাইজের গেম। যেগুলো সব ধরণের এন্ড্রেয়েড মোবাইলে সাপোর্ট করবে খুব সহজে। তাই জনপ্রিয় ৫টা সেরা এন্ড্রয়েড গেমস ডাউনলোড করে প্রতিটা গেম আপনার মোবাইলে সেটআপ করে দেখতে পারেন।



HIGHWAY MOTO RIDERS GAME

Highway Moto Rider গেমটি মটর ড্রাইভিং গেম। Highway Moto Rider টি খেলে আপনি হাই স্পিডে গাড়ি চালানোর মত মজা নিতে পারেন আপনার এন্ড্রেয়েড মোবাইলে। যা অনেক ছোট সাইজের গেম। যে কোন ধরণের এন্ড্রেয়েড নরমাল মোবাইলে সহজে ইনস্টল করে খেলতে পাররেন। Highway Moto Rider টির গ্রাফিক্স অনেক সুন্দর এবং সুপার ফাস্ট যা গেমারদেরকে অনেক মুগ্ধ করবে। আমারো Highway Moto Rider গেমটি খেলতে অনেক ভালো লাগে। আপনিও গেমটি খেলতে ও মজা নিতে পারেন।




HIGHWAY MOTO RIDERS এন্ড্রয়েড গেম ডাউনলোড এর টেকনিক্যাল বিবরণ :

    Name of game: HIGHWAY MOTO RIDER
    Developer by game: Timuz Games
    Download rating of game: 1,000,000+
    Size of game: 40M
    Version of game: 3.8
    Release date of game: March 1, 2019
    Minimum Android Version of game: 4.1

Highway Moto Rider গেম ডাউনলোড লিংক
 



TRUCK SIMULATORS GAME

Truck Simulator গেমটি এন্ড্রেয়েড মোবাইলের জন্য অনেক ভালো একটি গেম। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি খুব ভালো এবং স্মুথ। গেমটির সাইজ 50MB এন্ড্রয়েড গেম। Truck Simulator গেমটি ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে ফ্রিতে। গেমটির আরো টেকনিক্যাল বিবরণ নিচে দেওয়া হয়েছে আপনি চাইলে দেখতে পারেন। গেমটি আপনাদের সব ধরনের এন্ড্রেয়েড মোবাইলে কোন সমস্যা ছাড়া সাপোর্ট করবে। গেমটির ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে। আপনি চাইলে ডাউনলোড করে নিতে পারেন এবং আপনার মোবাইলে সেটআপ করতে পারেন আপনার মোবাইলে আর মজা নিতে পারেন Truck Simulator গেমের।



TRUCK SIMULATORS এন্ড্রয়েড গেম ডাউনলোড এর টেকনিক্যাল বিবরণ:

    Name of game: TRUCK SIMULATOR
    Developer by game: Wanda
    Download Ratting of game: 5,000,000+
    Size of game: 47M
    Version of game: 0.22
    Release date of game: June 11, 2018
   Minimum Android Version: 4.1 

TRUCK SIMULATORS গেম ডাউনলোড লিংক



ELITE KILLERS: SWAT34 GAME

Elite Killer: SWAT34 কম মোগাবাইট গেমের মধ্যে ভালো একটি গেম। যা গেমারদের খেলতে অনেক মজা দিবে। গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক সফট এজন্য বলবো আপনারও অনেক সহজে গেমটি খেলতে পারেন। আমার মোবাইলে যদি এন্ড্রেয়োড নরমাল ভার্সন হয় তাহলে গেমটি ডাউন কর আপনার মোবাইলে সেট আপ করতে পারেন। ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে আপনি চাইলে ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন।



ELITE KILLERS: SWAT34 এন্ড্রয়েড গেম ডাউনলোড এর টেকনিক্যাল বিবরণ :

    Name of game: ELITE KILLERS: SWAT
    Developer by game: Timuz Games
    Download ratting of game: 10,000,000+
    Size of game: 21M
    Version of game: 3.8
    Release date of game: September 27, 2018
    Minimum Android Version of game: 4.1

ELITE KILLERS: SWAT34 গেম ডাউনলোড লিংক
 
 

NINJA ARASHI GAME


Ninja Arashi কম মেগাবাইট গেমের মধ্যে অনেক ভালো একটি গেম। এই 50MB এন্ড্রয়েড গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। Ninja Arashi গেমটি আপনাদের সব ধরনের এন্ড্রয়েড মোবাইলে চলবে কোন সমস্যা ছাড়া। গেমটি ডাউনলোড দিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। গেম এর ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে আপনি চাইলে ডাউনলোড করে আপনার এন্ড্রয়েড মোবাইলে ইনস্টল করে নিয়ে গেমের মজা নিতে পারেন। গেমটির টেকনিক্যাল বিবরণ নিচে দেওয়া হলো আপনি চাইলে দেখতে পারেন।



NINJA ARASHI এন্ড্রয়েড গেম ডাউনলোড এর টেকনিক্যাল বিবরণ :

    Name of Game: NINJA ARASHI
    Developer by Game: Flag as inappropriate
    Download Rating of game: 10,000,000+
    Size of game: 71M
    Version of game: 1.2
    Release of game: November 14, 2017
    Minimum Android Version: 4.1

NINJA ARASHI গেম ডাউনলোড লিংক
 



PSEBAY: GRAVITY MOTO GAME

Psebay: Gravity Moto গেমটি আমি আমার মোবাইলে অনেক দিন ব্যবহার করেছি। এটা সাধারণ এন্ড্রয়েড মোবাইলে সাপোর্ট করে। আমি অনেক আগে সাধারণ মোবাইলে ইনস্টল করেছি। আপনি চাইলে আপনার যে কোন এন্ড্রোয়েড মোবাইলে ইনস্টল করে গেমের মজা নিতে পারেন। কম মেগাবাইট গেমের মধ্যে এটাও একটি ভালো গেম। গেমটি গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো এবং হালকা গেম। মোবাইলে কোন সমস্যা হয়না গেম এর টেকনিক্যাল বিবরণ নিচে হলো আপনি চাইলে দেখতে পারেন।



PSEBAY: GRAVITY MOTO এন্ড্রয়েড গেম ডাউনলোড এর টেকনিক্যাল বিবরণ :

    Name of Game: PSEBAY: GRAVITY MOTO
    Developer by game: Eugenie Butakov
    Download Rating of game: 1,000,000+
    Size of game: 40M
    Version of game: 3.2.119
    Release Date of game: November 22, 2018
    Minimum Android Version: 4.1 

PSEBAY: GRAVITY MOTO গেম ডাউনলোড লিংক
 



Download Top 5 New Cricket Game
 

এন্ড্রয়েড গেম ইনস্টল করার নিয়ম:

5টা জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2020 গেম গুলো সব ডাউনলোড করে আপনার মোবাইলে আপনার মোবাইলে আন-জিপ করে Apk ফাইলটা সেট আপ দিতে পারেন। ফাইল ডাউনলোড করার সময় দেখে নিবেন গেম সম্পর্কে। সেটা কি ফাইল ডাউনলোড করছেন। তাহলে খুব সহজে গেমটি সেট আপ করতে পারবেন। যদি কোন ফাইলে সমস্যা থাকে তাহলে গেম গুলো ব্যবহার করবেন না। আরো নতুন নতুন গেম সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন। নিয়মিত নতুন নতুন গেম ডাউনলোড সম্পর্কে জানাতে থাকবো।  Computer Software


 Download Best Football game Free 



 

No comments

Powered by Blogger.