পিসি গেম ডাউনলোডের সাইট | নতুন গেম ডাউনলোড ওয়েবসাইট




পিসি গেম ডাউনলোডের সাইট :

পিসি গেম ডাউনলোডের সাইট এর কিছু কমন সাইট নিয়ে আজ আমি বলবো কারণ আমি সঠিক গেম ডাউনলোড সাইট সম্পর্কে আপনাদেরকে বলতে চাই।  আমরা গেম ডাউনলোড করার জন্য অনেক সমস্যায় পড়ে থাকি। এজন্য সঠিক গেমের ওয়েবসাইট গুলো আমি আপনাদের জানিয়ে দিতে চাই যেগুলো থোকে অনায়াসে পিসি গেম ডাউনলোড করতে পারেন। তাহলে চালুন নতুন গেম ডাউনলোড ওয়েবসাইট এর নাম সহ বিস্তারিত জেনে নি।





নতুন গেম ডাউনলোড ওয়েবসাইট এর নাম :

Otorrents পিসি গেম ডাউনলোডের সাইট :

Otorrents গেম ওয়েবসাইটটি হাই স্পিড সুপার ফাস্ট গেম ডাউনলোডের জন্য সেরা গেমিং ওয়েবসাইট। যারা নিয়মিত নতুন গেম ডাউনলোড করেন তারা Otorrents ওয়েবসাইট থেকে ইচ্ছে মত গেম ডাউনলোড করতে পারবেন। এখানে সব ক্যাটেগরির সেরা মানের গেমগুলো নিয়ে সাজানো ২টি পেজ রয়েছে ।

Otorrents game website এ গেমের জন্য আলাদাভাবে সেকশন এবং মুভির জন্য আলাদা সেকশন রয়েছে। Otorrents গেম ছাড়াও এ Torrent Game ওয়েবসাইটে আরো পাবেন নতুন পুরনো সব ধরনের মুভি। নিচের গেমিং সাইটের লিংক দেওয়া হলো। আপনি দরকার হলে গুগলে সার্চ করেও Otorrents সাইটে প্রবেশ করতে পারেন।





Ocean of games পিসি গেম ডাউনলোডের সাইট :

গেমের সুমদ্রকে Ocean of games বলা হয় এ ওয়েবসাইট টি সত্যি কার অর্থেই গেমের সমুদ্র। এ সমুদ্রে রয়েছে মাছের মত হাজার হাজার গেম যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য Ocean of games ওয়েবসাইটটি নিয়মিত খোঁজ করা উচিৎ।

এখানে প্রতিনিয়ত নতুন নতুন একশন ধামাকা, স্পোর্টস্, ওয়ার, অ্যাডভেঞ্জার, আর্কেইড, স্ট্র্যাটেজি, হরর, পাজল, সায়েন্স ফিকশনস সহ সব ধরণের শতাধিক এর চেয়েও বেশি গেম রয়েছে এ ওয়েবসাইটে। এজন্য গেমারদের সাইট সম্পর্কে জানা দরকার নিচে সাইটের লিংক দেওয়া হলো। দরকার হলো আপনি গুগলে সার্চ করে গেম ডাউনলোড করতে পারেন।




Mydownloadtube পিসি গেম ডাউনলোডের সাইট :

My download tube ওয়েবসাইট টি মূলত মুভির জন্যে বিখ্যাত হলেও, এখানে রয়েছে অসাধারণ শতাধিত কিছু খেলার মত গেম। মজার বিষয় হচ্ছে এখানে এমন কিছু গেম আছে যেগুলো অন্যান্য ওয়েবসাইটে নেই। 

এ ওয়েবসাইটি কোন ব্লাংক কিংবা ডাউনলোড ইরোর নেই বলে অনেক জনপ্রিয় হয়েছে। ভালো গেমের আপনাকে সম্পূর্ণ নিশ্চয়তা দেয়। নিয়ে ওয়েবসাইটের লিংক দেওয়া হলো। আপনার ইচ্ছা হলে বা নুতন নতুন গেম ডাউনলোড করতে সাইটে যেতে পারেন।





Firstmask পিসি গেম ডাউনলোডের সাইট :

First mask পিসি গেম ডাউনলোডের ওয়েবসাইটটি প্রধানত মুভি, নিউজ আর সফট্ওয়্যারের জন্যে পরিচিত হলেও এখানে রয়েছে বেশ কিছু চমৎকার পিসি গেম। তবে First mask পিসি গেম ডাউনলোডের কিছু সমস্যা রয়েছে যেমন ডাউনলোড বাটনে ক্লিক করলেই নতুন উইন্ডোজ ওপেন হয়ে যায়। এটা তবে বেশির ভাগ গেমিং ওয়েবসাইটে এমন সমস্যা হয়ে থাকে যা অনেক বিরক্তিকর মনে হলেও কোন সমস্যা হয় না এখান থেকে আপনি আপনার পছন্দ মত জনপ্রিয় গেমগুলো ডাউনলোড করতে পারেন। নিচে গেমের ছবির সাথে লিংক দেওয়া হলো।


Skidrowgamez পিসি গেম ডাউনলোডের সাইট :

Skidrowgamez ওয়েবসাইটে এ আমি কম্পিউটার গেমের সাথে সাথে এন্ডোয়েড এবং জাভা মোবাইলের বিভিন্ন গেম ডাউনলোড করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনাকে আরেক সুবিধা দিয়ে থাকে সেটা হলো আপনার প্রয়োজনীয় গেম না থকে তাহলে অনুরোধের মাধ্যমে গেমটি পরবর্তীতে ডাউনলোড করতে পারেনা। নিচে ওয়েবসাইটের লিংক দেওয়া হলো আপনি লিংকে ক্লিক করে সরাসরি Skidrowgamez ওয়েবসাইটে যেতে পারেন। 


Skidrowgamez Game Website



New Pc Games Download

Top 10 PC Game Download



নতুন গেমের আরো নতুন ওয়েবসাইট সম্পর্কে জানতে হলে আমাকে নিচে কমেন্ট করুন। আমি আপনাদের জন্য সব নতুন নতুন পিসি গেম ডাউনলোড সাইট এবং নতুন নতুন পিসি কম্পিউটার গেম সম্পর্কে বিস্তারিত ভাবে জানানোর চেষ্টা করবো।


            Download to Android Games
 

No comments

Powered by Blogger.