পাবজি গেম ডাউনলোড | পাবজি মোবাইল লাইট ২০২২





পাবজি মোবাইল লাইট 202২ : 
আজ আমরা পাবজি মোবাইল লাইট গেম ডাউনলোড দেওয়া শিখবো এবং কিভাবে মোবাইলে ফ্রিতে খেলা যায় সে বিষয়ে বিস্তারিত জানবো।

পাবজি মোবাইল গেম ডাউনলোড :

পাবজি গেম ডাউনলোড কিভাবে করবেন আজ আমরা PUBG MOBILE LITE গেম ডাউনলোড করার নিয়ম এবং ইনস্টল করে খেলার সহজ উপায় গুলো জানবে। নিচে  পাবজি গেম ডাউনলোড লিংক আছে। সেখান থেকে পাবজি মোবাইল লাইট গেমটি ডাউনলোড দিয়ে আপনার মোবাইলে সহজেই খেলতে পারেন। পাবজি গেম ডাউনলোড করা একবারে সহজ একটা কাজ। লিংক এ ক্লিক করা মাত্র আপনাকে Download পেইজে নিয়ে যাবে সেখান থেকে খুব সহজেই Download করতে পারেন। তাই আজ আমরা জানবো কিভাবে সহজ উপায় পাবজি গেম ডাউনলোড দেওয়া এবং ইনস্টল করে খেলা যায় বিস্তারিত নিচে দেওয়া হলো।


New Android Game
Download Now



পাবজি মোবাইল গেম ডাউনলোড নিয়ম:

আপনাদের জন্য পাবজি গেম ডাউনলোড করার সহজ নিয়ম নিজের ভিডিওতে দেওয়া আছে। যার মাধ্যমে আপনি খুব সহজে মোবাইল এ পাবজি লাইট গেম ডাউনলোড ও ইন্সটল করতে পারবেন। এতে তেমন কোন সমস্যা হবে না। নিচের ভিডিওতে সম্পুর্ণ বিস্তারিত ভাবে বলে এবং দেখানো হয়েছে। তাবে একটি কন্ডিশন পাবেন সেটা হলো গেমটি খেলতে গেলে কিন্তু ভিপিএন ব্যবহার করতে হবে। ভিপিএন ব্যবহার করার নিয়ম সম্পর্কে ভিডিওটি তে বলা হয়েছে এবং গেমটি খেলার নিয়ম এই ভিডিওতে বিস্তারিত দেওয়া আছে।


PUBG MOBILE LITE GAME DOWNLOAD, 
SETUP AND PLAYING VIDEO



ভিডিওটির মধ্যে যে বিষয় গুলো রয়েছে তাহলো :

  1. পাবজি লাইট গেম ডাউনলোড দেওয়ার নিয়ম।
  2. পাবজি লাইট গেম ইনস্টল দেওয়ার নিয়ম।
  3. ভিপিএন কি? ব্যবহার করার নিয়ম।
  4. পাবজি লাইট গেম খেলার নিয়ম।


পাবজি গেম ডাউনলোড করার নিয়ম :

আপনার মোবাইল পাবজি লাইট ডাউনলোড করে- পাবজি মোবাইল লাইট গেমটি খেলার জন্য অবশ্যই আপনাদের প্রথমে এই তিনটি ফাইল ডাউনলোড করতে হবে। যেই তিনটি ফাইল ডাউনলোড না করলে মোবাইলে পাবজি লাইট গেমটি খেলা যাবে না। তাই প্রথমে তিনটি ফাইল ডাউনলোড করুন যা করা খুব সহজ নিচে লিংগুলো দেওয়া হয়েছে। এই তিনটি ফাইল যদি ডাউনলোড করতে কোন প্রকার সমস্যা হয় তাহলে উপরে দেওয়া ভিডিওটি মনোযোগ দিয়ে দেখুন যার মধ্যে গেমটি Instal দেওয়ার নিয়ম এবং Download দেওয়া সম্পর্কে বিস্তারিত দেওয়া হয়েছে।


পাবজি গেম ডাউনলোড 

Free ZArchiver ডাউনলোড 

Free VPN ডাউনলোড 


Free Android Games  
Download Now




পাবজি গেম ইনস্টাল করার পূর্বে কাজ :

প্রথম ধাপ: পাবজি গেম ডাউনলোড করে ইন্সটল দেওয়ার জন্য আপনাকে প্রথমে জিপ ফাইলটিকে আন-জিপ করতে হবে। জিপ ফাইলকে আন-জিপ করার জন্য আমাদের ZArchiver সফটওয়্যার প্রয়োজন হবে। উপরে থাকা দ্বিতীয় ডাউনলোড লিংকে ক্লিক করে আন-জিপ করার ZArchiver সফটওয়্যার টি ডাউনলোড করে আপনার মোবাইলে সেট-আপ করতে হবে। যা প্রতিটা ফাইল আন-জিপ করার জন্য প্রয়োজন পড়বে।


আপনি যদি একবার আন-জিপ ফাইলটি Download করে আপনার মোবাইলে সেটআপ করে নেন। তাহলে দ্বিতীয় বার আর প্রয়োজন পড়বে না। আপনার যদি ফাইলটি install করা থাকে তাহলে পাবজি গেম ডাউনলোড করে আন-জিপ করুন।

পাবজি গেম ইনস্টাল করার নিয়ম:

দ্বিতীয় ধাপ : পাবজি গেমটি ইন্সটল দেয়ার জন্য সবার সবার আগে আপনাকে ZArchiver সফটওয়্যার টি ওপেন করতে হবে। তারপর আপনি প্রথম ডাউনলোড লিংকে গিয়ে যে APK + OBB ফাইলটি ডাউনলোড করেছেন। ZArchiver ফাইলটি ওপেন করার পর APK + OBB  ফাইলটি সিলেক্ট করুন। APK + OBB ফাইলটি সিলেক্ট করার পরে আপনার সেটকৃত Extract Hare ক্লিক করুন। ফাইলটি Extract হতে এক থেকে দুই মিনিট সময় লাগতে পারে। ফাইলটি Extract হওয়ার পরে আপনি দুটি ফাইল পাবেন- APK এবং OBB ফাইল ।

তৃতীয় ধাপ : APK এবং OBB ফাইল দুটির মধ্যে APK ফাইলটি ইনস্টল করুন। APK  ফাইলটি সাধারণ নরমাল এপস সেট-আপ দেওয়ার মত করে সফটওয়্যার টি ইন্সটল দিলেই হবে। আন-জিপ ফোল্ডারের মধ্যে থাকা আরেকটি ফাইল OBB থাকবে । OBB ফাইলটি APK  ফাইল সেট-আপ দেওয়ার পর দ্বিতীবার আপনাকে OBB ফোল্ডার ওপেন করতে হবে। ওপেন করার পর আপনি আরেকটি নতুন ফোল্ডার পাবেন। যা আপনাকে কপি করে হবে।

তারপর মোবাইলের রোমের মধ্যে বা যে লোকেশনে আপনার পাবজি গেমটি ইনস্টাল করা আছে তার মধ্যে আপনি ফাইলটি পেস্ট করে দিন যে OBB ফাইলটি আপনি কপি করেছন। বুঝতে না পারলে ভিডিও টি দেখুন। তারপরে আপনাকে মোবাইলটি রির্স্টট করতে হবে।  রির্স্টট হয়ে চালু হওয়ার পরে আপনি গেমটি খেলতে পারবেন। আমার জানামতে আর কোন সমস্যা হবে না। যাদের কাছে বিষয়টা জটিল মনে হচ্ছে তারা ভিডিওটি দেখে আরো সহজে গেমটির ইনস্টল প্রোসেস করতে পারেন।

মোবাইল পাবজি লাইট গেম খেলার নিয়ম :

চতুর্থ ধাপ : মোবাইল পাবজি লাইট গেমটি খেলতে গেলে আপনাদের ভিপিএন ব্যবহার করতে হবে। নতুবা পাবজি লাইট গেমটি চলবেনা তাই প্রতিবার গেমটি খেলার আগে ভিপিএন চলু করে নিতে হবে। তারপর পাবজি লাইট গেম চালু করতে হবে। ভিপিএন এর বিস্তারিত ব্যবহার উপরে ভিডিওতে দেওয়া আছে । বর্তমানে ভিপিএন ব্যবহার না করলে মোবাইল পাবজি লাইট গেমটি খেলতে পারবেন না। তিন নম্বর লিংক থেকে আপনি ভিপিএন ডাউনলোড করুন।

New Java Games  2020

Download Now

Free Football Games 

Download Now




 Pubg Lite Game Video Trailer
 
Download Now 





New Pubg Lite Game Video Trailer

Download Now 
 

No comments

Powered by Blogger.