বেস্ট পিসি গেমস | পিসি গেমস ফ্রি ডাউনলোড ২০২২




বেস্ট পিসি গেমস হিসাবে অ্যাকশান গেমস যারা পছন্দ করেন তাদের জন্য আজকের এই পোস্ট টি। যারা পিসি গেমস ফ্রি ডাউনলোড করার জন্য ভাবছেন তাদের জন্য নিয়ে এলাম Mafia II, Dead hunt, Watch Dogs, Best PC Games । যারা গেমের মেগাবাইট সাইজ নিয়ে চিন্তা করেন তাদের এটা নিয়ে কোন চিন্তা করার কিছু নেই । পিসি গেমস ফ্রি ডাউনলোড করতে এগুলো মাত্র ৫-20 মেগাবাইট হবে এজন্য Best PC Games 2020 ধরেছি। কারণ এ গেম গুলো যে কোন নরমাল কম্পিউটারে অতি অনয়াসে এটা সেট-আপ করতে এবং খেলতে পারবেন। তাহলে যার ঝামেলা ছাড়া ফ্রি পিসি গেমস খেলতে চান তাদের জন্য Mafia II, Dead hunt, Watch Dogs, Best PC Games দেরি না করে এখনি ডাউনলোড করুন।



Best Football Games Download

Best Java Games Download



পিসি গেমস ফ্রি ডাউনলোড
Mafia II, Dead hunt, Watch Dogs গেমগুলো খেলতে আপনার পিসির সর্বচ্চো এবং সর্বনিম্ন কনফিগারেন দেওয়া হলো যা বর্তমানে অনেকেই ব্যবহার করেনা। কারণ বর্তমানের কম্পিউটার ৮ জেনারেশন চলে এসেছে। তাও আপনাদের সুবিধার্থে কিছূ কনফিগারেশন সম্পর্কে ধারণা দেওয়া হলো।


Mafia II বেস্ট পিসি গেমস 1
একশন ফ্রি গেম হিসাবে Mafia II গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো গেমটি ডাউনলোড করে আপনার পিসিতে সেট-আপ করুন এবং বস্তব গেমটি মজা নিন কারণ আমার কাছে গেমটি সহজ মনে হয়েছে গেমটি। আপনার কাছেও অনেক সহজ মনে হবে কারণ Best PC Games গুলো মধ্যে এটি । নিচে গেমটির ভিডিও ট্রেলার এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।





Mafia II GameVideo Trailer

ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন



পিসির মিনিমাম কনফিগারেশন :
Operating System: Windows XP-7-10
Processor: Intel Core 2 Duo @ 3.00 GHz
Ram Memory: 2 GB
Hard Drive: 80 GB free
Video Memory: 512 M
Video Card: NVIDIA 8400GS -ATI RADON HD 2400
Sound Card: DirectX Compatible
DirectX: 9.0c
Keyboard: any
Mouse: any
DVD Rom:  Drive any

Dead hunt বেস্ট পিসি গেমস 2
ফ্রি পিসি গেম ডাউনলোড করার মত Dead hunt গেমটিও অনেক জনপ্রিয় একটি গেম গেমটি হলো শিকারী হিসাবে অর্কশনীয় স্থানে আছে। নিচে গেমটির ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে। যেখান থেকে আপনি গেমটি ডাউনলোড করে খুব সহজে আপনার পিসিতে সেটআপ করে গেমের মজা ফ্রিতে নিতে পারেন।




Dead hunt Game Video Trailer

ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন



গেমগুলো সার্পোটেড কনফিগারেশন :
Operating Systems Windows Xp-7-10
Processor: Intel Core 2 Quad @ 2.5 GHz -Intel @ 2.5 GHz
Ram Memory: 3 GB
Hard Drive: 80 GB free
Video Memory: 1 GB
Video Card: NVIDIA 9800GT- ATI RADON HD 4870
Sound Card: DirectX Compatible
DirectX: 10
Keyboard: Any
Mouse: Any
DVD Rom Drive Any

Watch Dogs বেস্ট পিসি গেমস 3
বেস্ট পিসি গেমস Watch Dogs গেমটির নাম শুনেই বুঝতে পারছেন গেমটি একটি Watch Dogs গেম গেমটি ডাউনলোড করে খেলুন এবং আপনাদের কেমন লাগছে তা আমাকে জানান আশা করিছ ভালো লাগবে। তবে গেমটি খেলে আমাকে কমেন্ট করতে ভূলবেন না। নিচে গেমটির ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।

 


Watch Dogs Game Video Trailer

ডাউনলোড করার জন্য এখানে ক্লিক করুন


এছাড়াও আপনার পচ্ছন্দ মত আরো অনেক গেম সর্ম্পকে জানতে পারেন। ভিডিও ট্রেলার দেখে গেম গুলো গুগল প্লে থেকে ডাউনলোড করতে পারেন সব গুলো নিচের দেওয়া লিংক এ গিয়ে।



Free Android Games Download

Best Football Games Download

Best Java Games Download



No comments

Powered by Blogger.