জাভা ফুটবল গেম ডাউনলোড, বেস্ট ফুটবল গেম খেলা ২০২২





জাভা ফুটবল গেম গুলোর মধ্যে আপনাদের জন্য কিছু বেস্ট ফুটবল গেম খেলা ডাউনলোড নিয়ে এসেছি। বর্তমানে জাভা ফুটবল গেম তেমন চলে না। কারণ এন্ড্রয়েড ভার্সন মোবাইল আসার পর জাভার তেমন প্রচলন নাই। এজন্য জাভা ফুটবল গেম তেমন চলেনা এগুলোর আপডেট ভার্সন গেম এন্ড্রয়েড গেমে পাওয়া যাচ্ছে। আপনাদের যাদের এন্ড্রয়েড গেম খেলার শখ মোবাইল রয়েছে তারা জাভা ফুটবল জার ভার্সন ডাউনলোড না করে এন্ড্রয়েড এপিকে ফাইল ডাউনলোড করে খেলতে পারেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে Best Java Football Games গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক। আজকের আর্টিকেলটা আমি কিছু ফ্রেন্ডদের কমেন্টের ভিত্তিতে নিয়ে এসেছি।


জাভা ফুটবল গেম ডাউনলোড :

জাভা ফুটবল গেম গুলোর মধ্যে সেরা ফুটবল গেম গুলো হলো Football Party. 3.6. 13K, Funny. Pub Football. 3.4., 3D Freekick Football. 4.0. 42K 117 KB.,Ultimate Street Football 4.0. 134K K750/other., Arsenal Football Club. 3.9. 43K,All Star Football. 3.7. All গেম গুলোর নিচে বেসিক কিছু বর্ণনা করে রিভিউ উল্লেখ করা হলো। তবে গেম গুলোর এন্ড্রয়েড এবং পিসি ভার্সস বর্তমানে পাওয়া যাচ্ছে।  যারা এই গেম গুলো ডাউনলোড করতে চান তার তাদের গেমের ভার্সন জেনে গেম ডাউনলোড করবেনা। নিচের আমি প্রতিটা গেমের ভিডিও ট্রিলার এবং বেসিক কিছু ডেসক্রিপশন উল্লেখ করেছি। দরকার হলে ডেসক্রিপশন পড়ে বেস্ট ফুটবল গেম খেলা গুলো ডাউনলোড করতে পারেন।


নতুন জাভা গেম ডাউনলোড

বেস্ট এন্ড্রয়েড গেম ডাউনালোড

সেরা মোবাইল গেম ডাউনলোড

বেস্ট ফুটবল গেম খেলা  :
সেরা জাভা ফুটবল গেম খেলা গুলো নিচে লিংক সহ বিস্তারিত রিভিউ দেওয়া হয়েছে।
Football Party. 3.6. 13K
জাভা ফুটবল গেম গুলোর মধ্যে Football Party. 3.6. 13K একটি চমৎকার ফুটবল জাভা গেম গেমটির ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে সেখান থেকে গেম গুলো ডাউনলোড করতে পারেন। এজন্য আপনি নিচের দেওয়া লিংকে গিয়ে ইচ্ছা মত গেমের ভার্সন নিবার্চন করে ডাউনলোড করতে পারেন।


 Football party



Funny. Pub Football. 3.4.
জাভা ফুলবল গেম এর মধ্যে এটাও একটি চমৎকার Best Java Football Games । আমরা অনেক আগে গেমটি খেলতাম তবে বর্তমানে গেমটির আপডেট এন্ড্রয়েড ভার্সন আসার কারণে হয়ত অনেকেই জাভার এই ভার্সন গেমটি আর ব্যবহার করিনা খেলিনা। এজন্য আপনাদের জাভা গেম ডাউনলোড সম্পর্কে নিচে কিছু বর্ননা করা হয়েছে। সাথে গেমটির ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে। 


Pub Football game



3D Freekick Football. 4.0. 42K 117 KB.
জাভা ফুটবল গেম গুলোর মধ্যে এটিও একটি অসাধারণ গ্রাফিক্স 3D Freekick Football গেম। গেমটি যখন প্রথম আসে তখন অনেক জনপ্রিয় গেম ছিলো ।বর্তমানের গেমের আপডেট আসার কারণে সবাই 3D Freekick Football এর আপডেট এন্ড্রয়েড গেমের ভার্সন ডাউনলোড করছে আপনার গেমটি ডাউনলোড করে গেমটি খেলতে পারেন নিচের গেমের ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।



3D Freekick Football game

 

Ultimate Street Football 4.0. 134K.
জাভা ফুটবল গেম ডাউনলোড করতে হলে আপনাকে Ultimate Street Football এর সব ভার্সন গেম গুলো খেলতে পারেন। নিচের গেমের ভিডিও লিংক দেওয়া হয়েছে আপনি নিচের থেকে ডাউনলোড করতে পারেন এজন্য আমি আপনাদের প্রতিটি গেমের ডাউনলোড লিংক নিচে দিয়েছি এবং গেমটি খেলার জন্য ভিডিও ট্রিলার দিয়ে রেখেছি যেন গেমটি আপনারা দেখে খেলে গেমের মজা নিতে পারেন।



 Ultimate Street Football game



Arsenal Football Club. 3.9. 43K
জাভা ফুটবল গেম গুলোর মধ্যে Arsenal Football Club গেম ভার্সন গুলো চমৎকার একটি Best Java Football Games নিচের দেওয়া লিংকে ডাউনলোড করে গেম গুলো খেলতে পারেন নিচে গেম ডাউনলোড করে খেলতে পারেন। গেমটির ডাউনলোড লিংক এবং ভিডিও ট্রিলার দেওয়া হয়েছে। সেখান থেকে গেমটি ডাউনলোড করে আপনার জাভা মোবাইলে সেটআপ করে এপিকে ফাইল ডাউনলোড করে সেট আপ করতে পারেন।


 Arsenal Football Club game



Star Football. 3.7.
স্টার ফুটবল গেম গুলোর মধ্যে জাভা ফুটবল গেম গুলো মোটামোটি এক সময়কার জনপ্রিয় গেম যে গেম গুলো আপনার জাভা মোবাইলে খেলতে পারেন। বন্ধুরা তোমরা গেম গুলো ডাউনলোড করতে নিচের দেওয়া লিংক এ ক্লিক করে ডাউনলোড করতে পারো। নিচে আমি গেমটির ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক দিয়েছি সেখান থোকে গেমটি ডাউনলোড করে খেলতে পারো। নিচের দেওয়া লিংক এ ক্লিক করে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারো।



  Star Football game


Virginia Tech Football. 3.8. 16K 87 KB.
ভাকা টেকনোলজির নির্মিত জাভা ফুটবল গেমে গুলোর মধ্যে বিভিন্ন ভার্সন রয়েছে যেগুলো এক সময় কার পপুলার জাভা ফুটবল গেম। নিচের গেমের ডাউনলোড লিংক এবং ভিডিও ট্রিলার দেওয়া হয়ছে। আপনি যদি জাভা ফুটবল গেম খেলতে চান তাহলে নিচের ভিডিও ট্রিলারটি একবার হলেও দেখে গেমটি খেলতে পারেন। এজন্য যেন গেম টি ডাউনলোড দেওয়ার আগে বুঝতে পারেন গেম সম্পর্কে।



 Virginia Tech Football game



Cristiano Rolando Football. 3.7.
ফুটবল জগতে Cristiano Rolando এর নাম শুনেন নি এমন ব্যক্তি হয় নাই। ফুটবল গেম গুলো মধ্যে এই খেলোয়ারদের গুরুত্ব অনেক বেশি। সবাই ফুটবল গেম ডাউনলোড করে খেলার আগে Cristiano Rolando এর টিম নির্বাচন করে থাকে। ফলে ফুটবল গেমের জগতে জাভা ফুলবল এন্ড্রয়োড, পিসি, ইত্যাদি যেই ভার্সনই হোক না কেন এটা অতি জনপ্রিয় গেম। জাভা ফুটবল গেম গুলোর মধ্যে এজন্য Cristiano Rolando Football. 3.7. গেমটিকে অনেক জনপ্রিয় বলা হয় নিচে গেমের ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে। সেখান থেকে আপনার মোবাইলে ডাউনলোড করে গেমটি খেলতে পারেন Best Java Football Games।

 Cristiano Ronaldo football game


জাভা গেম ডাউনলোড করতে চাই :
এছাড়ার যারা জাভা গেম ডাউনলোড করতে চাই তাদের জন্য জাভা ফুটবল গেমের একটি তালিকা নিয়ে এসেছি যেগুলো আপনাদের জন্য যেন দেখে গেম গুলো ডাউনলোড করতে পারেন।

Real Football 2004.jar [179Kb]
Real Football 2005.jar [195Kb]
Real Football 2006.jar [278Kb]
Real Football 2007.jar [317Kb]
Real Football 2007 Russ.jar [321Kb]
Real Football 2008.jar [575Kb]
Real Football 2008 K700 Russ.jar [319Kb]
Real Football 2009.jar [569Kb]
Real Football 2009 K750.jar [307Kb]
Real Football Manager.jar [596Kb]
Real Football Manager 2009.jar [619Kb]
Real Football Manager 2009 K700.jar [299Kb]
Real Football Manager K700.jar [303Kb]




বেস্ট এন্ড্রয়েড গেম ডাউনালোড

নতুন জাভা গেম ডাউনলোড

সেরা মোবাইল গেম ডাউনলোড



আজকের বিষয়টি আসলে তেমন কতটা কাজের জানিনা। তবে সবার চাহিদা অনুযায়ী Best Java Football Games পোস্ট টা করলাম। জাভা ফুটবল গেম সম্পর্কে যদি আপনাদের কোন প্রশ্ন থাকে তাহলে নিচে আমাকে কমেন্ট করুন সম্ভব হলে আপনার সমস্যার সমাধান দেওয়া চেষ্টা করবো। আর লিখাটি ভালো লাগলে লাইক কমেন্ট এবং শেয়ার করুন।



No comments

Powered by Blogger.