পাবজি লাইট ফ্রি ডাউনলোড করুন, পাবজি লাইট গেম ২০২১

নতুন পাবজি গেম, পাবজি লাইট গেম ডাউনলোড PUBG MOBILE LITE করে কিভাবে খেলতে পারেন, অবাস্তব ইঞ্জিন 4 ব্যবহার করে এবং ১০ মিনিট বা তারও কম সময় ধরে অ্যাকশন-প্যাকড অ্যারেনা মোড ম্যাচগুলি তৈরি করতে মূল PUBG MOBILE গেমপ্লে তৈরি করে। প্রবাহিত গেমটির সহজেই চলতে খালি ৬০০ এমবি ফাঁকা জায়গা এবং ১ জিবি র‌্যামের প্রয়োজন।

পাবজি লাইট গেম খেলা

১. পাবজি মোবাইল লাইট:

খেলোয়াড় সম্পদ সমৃদ্ধ একটি ২ কিলোমিটার এক্স ২ কিমি দ্বীপে নেমে যান এবং সঙ্কুচিত যুদ্ধক্ষেত্রে বেঁচে থাকার জন্য ডেকে আনে। যুদ্ধে আপনাকে সহায়তা করার জন্য অস্ত্র, যানবাহন এবং সরবরাহ অনুসন্ধান করুন। অবতরণ করার জন্য প্রস্তুত এবং সর্বশেষ স্থায়ী হতে লড়াই!

২. পাবজি লাইট গেমের ভাষা:

১২ টি ভাষা সমর্থন করে: নতুন পাবজি গেম, পাবজি লাইট গেম ইংরেজি, স্প্যানিশ, পর্তুগিজ, রাশিয়ান, তুর্কি, ইন্দোনেশিয়ান, থাই, সরলীকৃত চীনা, ঔতিহ্যবাহী চীনা, আরবি, জার্মান এবং ফরাসী।

৩. পাবজি ফেয়ার গেমিং পরিবেশ:

সমস্ত নতুন পাবজি গেম, পাবজি লাইট গেম PUBG MOBILE LITE প্লেয়ারগুলি ন্যায্য গেমিংয়ের অভিজ্ঞতা উপভোগ করতে পারে তা নিশ্চিত করতে উন্নত অ্যান্টি-চিট সিস্টেম।

 


৪.
পাবজি লাইট আরিনা গুদাম:

রোমাঞ্চকর ম্যাচের জন্য অন্তহীন রেসপন্সের সাথে তীব্র 4 বনাম 4 যুদ্ধ! নতুন পাবজি গেম, পাবজি লাইট গেম।

৫. বন্ধুদের সাথে দল বেঁধে দিন স্থানীয় দল আপ, রুম কার্ড এবং বংশীয় মোডগুলি যে কোনও সময়, যে কোনও জায়গায় আপনার বন্ধুদের সাথে খেলা চালিয়ে যাওয়া সহজ করে তোলে।


 পাবজি লাইট গেমের ভিডিও ট্রেলর

 

৬. এইচডি গ্রাফিক্স অডিও:

আশ্চর্যজনক অবাস্তব ইঞ্জিন 4 বিস্তৃত এইচডি মানচিত্রে বাস্তবসম্মত এবং নিমজ্জনিত গেমপ্লে তৈরি করে। হাই ডেফিনেশন অডিও এবং 3 ডি সাউন্ড ইফেক্ট আপনাকে আগুনের লড়াইয়ে নিয়ে আসে যেমনটি আগে কখনও হয়নি।

৭. পাবজি লাইট টিম ওয়ার্ক:

বন্ধুদের খেলতে আমন্ত্রণ জানান এবং একসাথে ভয়েস চ্যাট ব্যবহার করে একটি বিজয়ী কৌশল তৈরি করুন। অ্যামবুশ সেট আপ করুন এবং আপনার শত্রুদের অবাক করে দিন। যুদ্ধের উত্তাপে আপনার সতীর্থকে পুনরুদ্ধার করুন এবং আপনার বংশের কর্তৃত্বের জন্য লড়াই করুন।

কার গাড়ি গেম ডাউনলোড

জাভা মোবাইল গেম ডউনলোড

ফ্রি ফায়ার গেম ডাউনলোড

 

No comments

Powered by Blogger.