ফুটবল গেম ডাউনলোড করতে চান, নতুন ৫টি ফুটবল গেম ২০২১


ফুটবল গেম ডাউনলোড করতে চান? তাহলে বছর সেরা ৫টি নতুন ফুটবল গেমের তালিকা নিচে দেওয়া হয়েছে সেগুলোর মধ্যে যে গেমটা আপনার কাছে সেরা মনে হবে সেটা আপনি ডাউনলোড করতে পারেন নিচে গেম গুলো সম্পর্কে সংক্ষেপে আলোচনা করা হয়েছে গেম গুলো সব গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। নিচে গেম গুলোর স্ক্রিনশর্ট সহকারে দেওয়া হয়েছে।

 

নতুন ফুটবল গেম ডাউনলোড :

  • ·        Soccer Star 2020 Top Leagues: Play the SOCCER game
  • ·        Soccer Cup 2020: Free League of Sports Games
  • ·        New Football Soccer World Cup Game 2020
  • ·        Soccer Star 2020 World Football: World Star Cup
  • ·        Top Football Manager Game toffee cup 2020

 

সকার স্টার শীর্ষ লিগস:

সকার স্টার 2020 শীর্ষ লিগস: সকার গেম খেলুন: আজকের ৫টি ফুটবল গেমের মধ্যে নতুন আরো পাঁচটি ফুটবল গেম নিয়ে এসেছি। আগে অনেক গুলো ফুটবল গেম সম্পর্কে বলা হয়েছে। তার মধ্যে Soccer Star 2020 Top Leagues: Play the SOCCER game একটি নতুন আপডেট গেমটি ডাউনলোড করে আপনার মোবাইলে রিয়েল ফুটবলের মজা নিতে পারেন। কারণ বাস্তব বিশ্বকাপ ফুটবল গেম গুলোর মধ্যে জনপ্রিয় একটি গেম। গেমটি নিচের দেওয়া প্লে স্টোর লিং থেকে ডাউনলোড করে নিতে পারেন।



 

ফ্রি লিগ অফ স্পোর্টস:

সকার কাপ 2020: ফ্রি লিগ অফ স্পোর্টস গেমস : সকার গেম গুলোর মধ্যে এটাও একটা জনপ্রিয় গেম Soccer Cup 2020: Free League of Sports Games সারা বছর চলিত সেরা গেম গুলোর মধ্যে লিস্টের প্রথম দিকে গেমটি রয়েছে। কারণ গেমটির গ্রাফিক্স এবং এনিমেশন কোয়ালিটির দিক দিয়ে অনেক এগিয়ে আছে। প্লে স্টোরের বাছাই করা সেরা গেম গুলোর মধ্যে এটাও একটা চমৎকার ফুটবল গেম। নিচের গেমটি স্ক্রিনশর্ট ও ডাউনলোড লিংক দেওয়া হয়েছে।



 

ফুটবল সকার বিশ্বকাপ :

নতুন ফুটবল সকার বিশ্বকাপ খেলা 2020 : New Football Soccer World Cup Game 2020. ওয়াল্ডকাপ ফুটবল গেম গুলোর মধ্যে সেরা গেম হিসাবে নিউ ফুটবল সকার গেম গুলো সব সময় সেরা হিসাবে পরিচিত আপনি চাইলে আপনার মোবাইলে বাস্তব মানের সেরা গ্রাফিক্স আর কেয়ালিটির গেমটি ডাউনলোড করে খেলতে পারেন নিচে গেম গুলোর ডাউনলোড লিংক কিভাবে প্লে স্টোর থেকে ডাউনলোড করবেন। বিস্তারিত দেওয়া হয়েছে।



 

সকার স্টার বিশ্ব ফুটবল:

সকার স্টার ২০২০ বিশ্ব ফুটবল: ওয়ার্ল্ড স্টার কাপ : Soccer Star 2020 World Football: World Star Cup: সকার সিরিজের সেরা ফুটবল গেম গুলোর মধ্যে সকার স্টার ফুটবল গেমটি অনেক পপুলার গেম হিসাবে পরিচিত নিচের দেওয়া লিংক থেকে গেম গুলো ডাউনলোড করে আপনার মোবাইলে খেলতে পারেন। স্বাধারণ কনফিগারেশনের এন্ড্রয়েড মোবাইল দিয়ে গেমটি অনায়াসে সুন্দর ভাবে খেলে গেমের মজা নিতে পারেন।



 

শীর্ষ ফুটবল ম্যানেজার :

শীর্ষ ফুটবল ম্যানেজার গেম টফি কাপ 2020: Top Football Manager Game toffee cup 2020 টপ গেম গুলো মধ্যে ফুটবল ম্যানেজার গেমটি একটি চমৎকার গেম নিচের দেওয়া লিংক থেকে গেম গুলো ডাউনলোড করে আপনার মোবাইলে খেলতে পারেন। নিচের গেমটির ডাউনলোড লিংক দেওয়া হয়েছে প্লে স্টোর থেকে গেম টি ডাউনলোড করেত নিচের দেওয়া লিংকে ক্লিক করুন। সেখান থেকে আপনার কাঙিখত গেমটি ডাউনলোড করে নিতে পারবেন।



 

                          কার গাড়ি গেম ডাউনলোড

জাভা মোবাইল গেম ডউনলোড

ফ্রি ফায়ার গেম ডাউনলোড

No comments

Powered by Blogger.