গেম ডাউনলোড করবেন | নতুন গেম খেলা ডাউনলোড করুন



বন্ধুরা তোমরা যারা গেম খেলা ডাউনলোড করবে তাদের জন্য আমি নিচে তিনটা গেম নিয়ে এসেছি। গেম তিনটা হলো রেসিং কার গেম এছাড়াও নিচে আরো অনেক গেমের লিংক দেওয়া আছে সেখান থেকে খুব সহজে আরো ভালো ভালে গেম ডাউনলোড করতে পারবে। তাহলে চলো বন্ধুরা আর কথা না বাড়িয়ে গেম সর্ম্পকে জানা যাক।



Dirt Trackin' গেম ডাউনলোড

Dirt Trackin' এটি একটি চমৎকার থ্রিডি কার রেসিং গেম ডাউনলোড করবো যারা তারা এই গেমটি ডাউনলোড করতে পারো। নিচে গেমের ভিডিও টিলার এবং ডাউনলোড লিংক গুগল প্লে স্টোর সাথে দেওয়া আছে তোমরা সেখান থেকে ডাউনলোড করতে পারবে।


https://play.google.com/store/search?q=Dirt%20Trackin&c=apps&hl=en_US


Drag Racing গেম ডাউনলোড

Drag Racing এটিও একটি চমৎকার কার রেসিং গেম গেমটি খেলার জন্য নিচে একটি ভিডিও এবং ডাউনলোড লিংক দেওয়া হয়েছে সেখান থেকে গেমটি ডাউনলোড করতে এবং ভিডিও ট্রিলার দেখতে পারো। গেম গুলো চমৎকার অনেক ভালো আমিও গেম গুলো অবসর সময়ে খেলে থাকি।



https://play.google.com/store/search?q=Drag%20Racing&c=apps&hl=en_US


Asphalt 9: Legends গেম ডাউনলোড

Asphalt 9: Legends নতুন কার রেসিং গেম বর্তমানে অনেক জনপ্রিয় একটি গেম গেমটি খেলার জন্য তোমরা গেমটি ডাউনলোড করতে পারো। গেমটির গ্রাফিক্স এবং এনিমেশন অনেক সুন্দর সবাই গেমটি ভালো ভাবে মজা নিয়ে খেলতে পারবা নিচে গেমটির ভিডিও ট্রিলার এবং প্লে স্টোর থেকে ডাউনলোড লিংক দেওয়া হয়েছে। তোমার চাইলো ডাউলোড করতে পারো।




https://play.google.com/store/search?q=Asphalt%209%3A%20Legends&c=apps&hl=en_US

বন্ধুরা তোমাদের যদি গেম খেলা ডাউনলোড করব নিয়ে কোন প্রশ্ন থাকে তাহলে নিচের কমেন্টকরে আমাকে জানাতে পারো অথবা আমার ফেইসবুক পেইজে লাইক দিয়ে কমেন্ট করতে পারো।

Java Games Download

Android Games Download

Free Games Download


No comments

Powered by Blogger.