কার গাড়ি গেম ডাউনলোড | নতুন ৫টি কার গাড়ি গেম ২০২২



কার গাড়ি গেম ডাউনলোড রেসিং গাড়ির জগতে এক চমৎকার গেম যা আপনাকে দিবে বিনামূল্যে কার রেসিং এর মজা। তাই আজ আপনাদের জন্য নতুন ৫টি কার গাড়ি গেম 2019  (Best 5 Android Cars Games Download) থেকে বেছে এনেছি কার রেসিং গেম। বিভিন্ন গেম কোম্পানি বিভিন্ন ধরণের কার রেসিং গেম মার্কেটে নিয়ে এসেছে। যে গেম গুলো এন্ড্রয়েড মোবাইল এবং পিসি ভার্সন এক সাথে বের করেছে গেম কোম্পানি গুলো। তাহলে চলুন কার গেম ডাউনলোড করতে নতুন এবং সেরা জনপ্রিয় কিছু কার গেম ডাউনলোড সম্পর্কে জেনে নেয়া যাক।

নতুন ৫টি কার গাড়ি গেম 2020

সেরা কার গাড়ি গেম ডাউনলোড করা আগে আপনাকে আমার পছন্দের সেরা Best 5 Android Cars Games গুলো সম্পর্কে আগে জানুন। গেমগু লো ভিডিও ট্রিলার দেখুন এবং আপনার মোবাইলে ডাউনলোড করে খেলুন তাহলে বোঝা যাবে এগুলো কেমন কনফিগারেশন। এজন্য আপনাদের সুবিধার্থে গেম গুলোর ভিডিও ট্রিলার এবং ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে যা দেখে আপনারা গেম সম্পর্কে সহজেই বুঝতে পারবেন।


Android Cars Games Download


Absolute Drift Cars Game

নতুন ৫টি কার গাড়ি গুলোর মধ্যে প্রথম গেমটি হলো Absolute Drift সেরা কার গেম। গেমটি আপনার এন্ডয়োড ভার্সনে খুব সহজেই চলবে তবে সব সময় আপডেট এন্ডয়েড ভার্সনে গেম খেলবেন তাহলে। কনফিগারেশন ভালো সাপোর্ট করবে। Best 5 Android Cars Games এটি একটি চমৎকার রেসিং কার গাড়ি গেম। গেমটি ডাউনলোড করে অসাধারণ গ্রাফিক্স এর মজা নিতে পারেন আপনার মোবাইলে সাথে কার ড্রাইভিং এর অসাধারণ অভিজ্ঞতা পাবেন গেমটিতে আসলে এই গেমটি না নিচের গেম গুলো কম বেশি একি গেম। যা একটা একটা করে ডাউনলোড করতে পারেন।

Mobile Configuration
Android Version: Kikat- Marshmallow etc up to date
Processor: 1.3 GHz
Ram: 2GB
Rom 8 GB


Absolute Drift car Racing Game

Beach Buggy Racing 2 Cars Game

Beach Buggy Racing 2 কার গেমটি একটি নতুন আপডেট কার রেসিং গেম যে গুলোর ভার্সন একটু আলাদা। Beach Buggy Racing2 গেমটির গ্রাফিক্স কোয়ালিটি অনেক ভালো। গেম গুলো খেলার জন্য আপনারা নিচের ভিডিও ট্রিলার এবং গুগল প্লে থেকে ফিতে ডাউনলোড করতে পারেন নিচের দেওয়া লিংকে গিয়ে। তবে ডাউনলোডের আগে গেম গুলোর ভিডিও ট্রিলার দেখে নিন আগে যদি আপনার প্রয়োজন মনে হয়ে থাকে। নিচে লিং সহ ডেসক্রিপশন দেওয়া হয়েছে।

Mobile Configuration
Android Version: Kikat- Marshmallow etc up to date
Processor: 1.3 GHz
Ram: 2GB
Rom 8 GB 



Beach Buggy Racing 2 car Game

CSR Racing 2 Cars Game

CSR Racing 2 এটির একটি কার রেসিং গাড়ি গেম সম্পর্কে কিছু বলার প্রয়োজন নেই তবে ভিডিও ট্রিলার দেখলে গেম গুলো সম্পর্কে পরিস্কার একটা ধারণা আসবে আশা করছি নিচের দেওয়া গুগল প্লে থেকে অথবা ডাউনলোড লিংক থেকে গেম গুলো ফ্রিতে ডাউনলোড করে নিতে পারেন আপনার এন্ডয়েড মোবাইলে। সুতরাং যদি রেসিং এবং ড্রাইভিং গ্রাফিক্স গেমের মজা নিতে চান তাহলে Best 5 Android Cars Games CSR Racing 2 টি ডাউনলোড করে আপনার মেবাইলে নিতে পারেন।

Mobile Configuration
Android Version: Kikat- Marshmallow etc up to date
Processor: 1.3 GHz
Ram: 2GB
Rom 8 GB 


CSR Racing 2 car Racing Game
Grand Prix Story Cars Game

Grand Prix Story এটিও একটি অস্বাধারণ কার গাড়ি গেম ডাউনলোড করতে পারেন গেমটি একটি কার স্টোরি নিয়ে নির্মিত। অন্য গেমের তুলনায় এটি একটি হিস্টরিক্যাল কার গেম এজন্য আমি best 5 Android কারGame এর মধ্যে এটি রেখেছি। নিচের দেওয় ভিডি ট্রিলার দেখে গেম গুলো ডাউনলোড করতে পারেন। নিচে গেমের ডউনলোড লিংক এবং ভিডিও ট্রিলার দেওয় হয়েছে সেখান থেকে গেম টি ডাউনলোড অথবা গুগল থেকে ডাউনলোড করতে পারেন Grand Prix Story গেমটি।

Mobile Configuration
Android Version: Kikat- Marshmallow etc up to date
Processor: 1.3 GHz
Ram: 2GB
Rom 8 GB 

Grand Prix Story car Racing Game

GT Racing 2 Cars Game

GT Racing 2 এটি একটি আধুনকি ভার্সন কার রেসিং গাড়ি গেম যা আপনাকে অনন্য গেমের তুলনায় রেসিং এর মজা দিবে অনেক বেশি সুতরাং গেমটি খেলে দেখতে পারেন। তবে আমি যে গেম গুলো আপনাদের দিয়েছি সেগুলো প্রতিটা গেম ই ভালো কোন খারাপ বলব না তবে আপনার মোবাইলের যদি কনফিগারেশন থকে তাহলে গেম গুলো ডাউনলোড করে খেলতে অনেক মজা পাবেন গেম গুলো সম্পর্কে আরো ভালো জানতে গেমের ভিডিও ট্রিলার দেখন কারণ দেখলেই গেমের সঠিক রেসিং বোঝা যাবে। প্রতিটা গেমের ভিডিও টিলার নিচে দেওয়া হয়েছে সেখান থেকে দেখে ডাউনলোড লিংক অথবা গুগল প্লে থেকে সেটআপ করতে পারেন।

Mobile Configuration
Android Version: Kikat- Marshmallow etc up to date
Processor: 1.3 GHz
Ram: 2GB
Rom 8 GB 


GT Racing 2 car Racing Game

এছাড়াও আপনার পচ্ছন্দ মত আরো অনেক গাড়ি গেম সর্ম্পকে জানতে পারেন। ভিডিও ট্রেলার দেখে গেম গুলো গুগল প্লে থেকে ডাউনলোড করতে পারেন সব গুলো নিচের দেওয়া লিংক এ গিয়ে।



Free Android Games Download

Best Football Games Download

Best Java Game Download


2 comments:

Powered by Blogger.