জাভা ফুটবল গেম ডাউনলোড ৫টি জাভা ফুটবল গেম ২০২১


জাভা ফুটবল গেম ডাউনলোড বন্ধুরা আজ তোমাদের জন্য এছরের সেরা ৫টি জাভা ফুটবল গেম ডাউনলোড নিয়ে এসেছি তোমরা চাইলে গেম গুলো তোমাদের জাভা মোবাইলে ডাউনলোড করে খেলতে পারো। নিচে তোমাদের জন্য প্রতিটা গেম সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ ছবি ও ডাউনলোড লিংক নিয়ে আজকের পোস্টা করেছি। তাহলে চলো বন্দুরা আর দেরি না করে জেনে নেওয়া যাক কোন গেম গুলো সেরা জাভা গেম দেখে নি।

জাভা ফুটবল গেম ডাউনলোড

আজকের জাভা ফুটবল গেম গুলো তেমন নতুন না। কারণ জাভা গেমের প্রচলণ অনেক আগেই কমে গিয়েছে। বর্তমানে এন্ড্রয়েড গেমের চাহিদা এবং মোবাইলের কারণে জাভা গেম তেমন আর চলে না। তাই নতুন জাভা গেম আর র্নিমাণ আর হচ্ছে না। তারপরেও যাদের জাভা মোবাইল আছে তাদের জন্য আজকে জাভা মোবাইল গেম গুলো নিয়ে এসেছি।

৫টি জাভা ফুটবল গেম ২০২০

  1. ·        ২০০৫ রিয়েল ফুটবল
  2. ·        রিয়েল ফুটবল ২০১০
  3. ·        ২০০৪ রিয়েল ফুটবল
  4. ·        রিয়েল ফুটবল থ্রিডি ২০০৬
  5. ·        রিয়েল সকার ফুটবল ২০১০ 

 

২০০৫ রিয়েল ফুটবল

Real Football 2005 : আজকের  ৫টি জাভা গেমের মধ্যে ২০০৫ রিয়েল ফুটবল গেমটি অত্যান্ত জনপ্রিয় ফুটবল গেম। গেমটিতে বিশ্বের সেরা খোলায়ার এবং টিম র্নিবাচন করে ফুটবল খেলার মজা নেওয়া যায়। তাই আপনারা চাইলে নিচের ডাউনলোড লিংক থেকে গেমটি ডাউনলো করতে পারবেন। সাথে আরো অনেক ফুটবল গেম ডাউনলোড লিংক দেখতে পাবেন। ফলে ইচ্ছা মত ডাউনলোড করতে পারবেন।



রিয়েল ফুটবল ২০১০

Real football 2010 : আজকে জাভা ফুটবল গেম গুলো মধ্যে  রিয়েল ফুটবল ২০১০ গেমটিও অনেক জনপ্রিয় গেম। গেমের জগতে প্রথম জাভা গেম হিসাবে রিয়েল ফুটবল গেম অন্য একটি সংস্করণ হিসাবে পরিচিত। বন্ধুরা তোমার চাইলে রিয়েল ফুটবল ২০১০ জাভা গেমটি ডাউনলোড করে তোমাদের মোবাইল খেলতে পারো।



২০০৪ রিয়েল ফুটবল

2004 real football : অন্যতম গ্রাফিক্স আর এনিমেশন নিয়ে রিয়ল ফুটবল সিরিজের গেম গুলো বেশ জনপ্রিয় তার মধ্যে ২০০৪ সালের ফুটবল নিয়ে জাভা রিয়েল ফুটবল গেম গুলো অনেক প্রপুলার হয়েছে। গেমটি একটি বাস্তব ফুটবল খেলার উপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে। তাই তোমাদের জাভা মোবাইলে গেমটি ডাউনলোড করতে খেলতে পারো। নিচের গেমটির ছবি ও ডাউনলোয লিংখ দেওয়া হয়েছে।



রিয়েল ফুটবল থ্রিডি ২০০৬

Real Football 3D 2006 : রিয়েল ফুটবল গেমের মধ্য জাভা ২০০৬ থ্রিডি ফুটবল গেম একটি সেরা মনের জাভা গেম। গেমটিতে থ্রিডি এনিমেশন থাকার কারণে অনেক জন প্রিয়তা লাভ করে জাভা ফুটবল গেমের জগতে একটি সেরা নাম। বন্দুরা তোমাদের জাভা মোবাইলে গেম খেলতে অনেক মজা পাবা। নিচের ডাউনলোড লিংক থেকে গেমটি ডাউনলো করে তোমাদের মোবাইলে খেলে আমাকে কমেন্ট করে জানাতে ভূলবে না।



রিয়েল সকার ফুটবল ২০১০

Real soccer Football 2010 : রিয়েল সিরিজের গেম গুলোর মধ্যে রিয়েল ফুটবল সকার গেম বেশ জনপ্রিয় বেশি ডাউনলোডেবল গেম হিসাবে অনেক পরিচিত একটি গেম। অস্বাধারণ বাস্তব গ্রাফিক্স গেমের জগতে এক অনণ্য হিসাবে সেরা। গেমের টিম হিসাবে রাশিয়া, ব্রাজিল, আর্জেনটিনা, পূর্তুগাল, র্জামানির মত সেরা দেশ গুলো গেমে রয়েছে। গেমটির ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে।



নতুন মোবাইল গেমডাউন লোড

নতুন জাভা গেম ডাউনলোড

নতুন এন্ড্রয়েড গেমডাউনলোড


No comments

Powered by Blogger.