গেম খেলা ডাউনলোড, ৫টি সেরা গেম খেলা ডাউনলোড করুন

বন্ধুরা আজ তোমাদের জন্য গেম খেলা ডাউনলোড করতে প্লে স্টোর থেকে বাছাই করে ২০২০ সালের সেরা ৫টি গেম নিয়ে এসেছি। যেগেম গুলো খেলে তোমরা আমাকে তোমাদের বাস্তব রিভিউ দিতো পারো। গেম গুলোর মধ্যে রয়েছে ফ্রি ফায়ার, গোলাগুলি, কার রেস, মটর সাইকেল রেস, এবং মর্ডান কমান্ডর মত সেরা গেম।

নিচে গেম গুলোর সংক্ষিপ্ত বিবরণ ছবি সহকারে সরাসরি গেম গুলো তোমাদের মোবাইলে ইনস্টল করার নিয়ম সহকারে ডাউনলাড লিংক দিয়েছি।


৫টি সেরা গেম খেলা ডাউনলোড ২০২০

  • কভার ফায়ার অফলাইন স্যুটিং গেম ।
  • ইপিএস টাস্ক ফোর্স নিউ স্যুটিং গেম ।
  • বাইক স্ট্যান্ড ফ্রি মটর সাইকেল গেম।
  • মডার্ন কমান্ড নতুন আরমি গেমস্।
  • ক্রেজিকার নিউ ট্রাফিক রেসিং গেমস্।

 

কভার ফায়ার অফলাইন স্যুটিং গেম

Cover Fire: Offline Shooting Games : অস্বাধারণ গ্রাফিস্ক নিয়ে গেমটি নির্মাণ করা হয়েছে। গেমটিতে রয়েছে বাস্তব ফায়ার সাউন্ড বোমা বিস্ফোরণের মত আওয়াজ। এন্ড্রয়েড গেমের জগতে অনণ্য কাভার ফায়ার অফলাইন স্যুটিং গেমটির আর্কষণ। সুতরাং আর দেরি না করে বন্ধুরা তেমার গেমটি এখনি ডাউনলোড করে আর গেমটি খেলে আমাকে কমেন্ট করে গেমের রিভিউ দিতে কখোনো ভূলোনা। গেমটির স্টার রেটিং এবং ডাউনলোড রেটিং অনেক বেশি। গেমটি খেলতে আপনার মোবাইলে র‌্যাম ও প্রসেসর মিডিয়াম কোয়ালিটি হলেও চলবে।





ইপিএস টাস্ক ফোর্স নিউ স্যুটিং গেম

FPS Task Force 2020: New Shooting Games 2020 : ইপিক গেম গুলোর মধ্যে ইপিএস টাস্ক ফোর্স নিউ স্যুটিং গেমটি অস্বাধারণ গেম। গেমটিতে কমান্ড রা তাদের যুদ্ধে কিভাবে কাজ করে এগিয়ে যায় তার দিকে লক্ষ করে নির্মাণ করা হয়েছে।ইপিএস টাস্ক ফোর্স নিউ স্যুটিং গেমটি গ্রাফিক্স কোয়ালিটি এবং সাউন্ড কোয়ালিটি অনেক ভালো সকল এন্ড্রয়োড মোবাইলে গেমটি খেলা যাবে। এ যাবৎ ২০২০ সালে সেরা গেম গুলোর মধ্যে এটি আমি ২ নম্বর স্থানে রেখেছি। নিচের ডাউনলোড লিংক থেকে গেমটি ডাউনলোড করে খেলা শুরু করতে পারো বন্ধুরা।





বাইক স্ট্যান্ড ফ্রি মটর সাইকেল গেম

Bike Stunt 2020 - Free Motorcycle Games : মোটর বাইক প্রেমিক গেমার দের জন্য বাছায় করা এবছরের সেরা গেম গুলো মধ্যে বাইক স্ট্যান্ড ফ্রি মটর সাইকেল গেমটি আমি আমার টপ ৫ লিস্টে রেখেছি। গেমটি গ্রাফিক্স এনিমেশন অস্বধারণ। বাইক রেসিং গেমের মধ্যে সেরা মনে হয়েছে তাই তোমাদের জন্য আজকের এই বাইক রেসিং গেমটি এনেছি। গেমটির ডাউনলোড লিংক নিচে দেওয়া হয়েছে তোমরা চাইলে আজই ডাউনলোড করে বাইক রেসিং গেমের মজা নিতে পারো।





মডার্ন কমান্ড নতুন আরমি গেমস্

Modern Commando Army Games 2020 - New Games 2020 : আধুনিক কমান্ড ফ্রি ফায়ার গেম গুলোর মধ্যে সেরা ৪ নম্বরে রেখেছি মডার্ন কমান্ড নতুন আরমি গেমস্ টি বন্ধুরা তোমাদের জন্য আজকের সেরা চার নম্বর গেমটি হলো মডার্ন কমান্ড নতুন আরমি গেমস্ । ফ্রি ফায়ার আরমিদের সাথে যুদ্ধের গেম গুলোর মধ্যে অনন্য গেম হলো ফ্রি ফায়ার গেম চাইলো নিচের দেওয়া লিংক থেকে ডাউনলোড করে গেমটি খেলতে পারো। সেরা গ্রাফিক্স আর এনিমেশন নিয়ে গেমটি র্নিমাণ করা হয়েছে। তাই বলা যায় টপ ৫ গেমের মধ্যে এট অন্যতম একটি সেরা ফ্রি ফায়ার গেম।



 

ক্রেজিকার নিউ ট্রাফিক রেসিং গেমস্

Crazy Car Traffic Racing Games 2020: New Car Games : বন্ধুরা তোমরা যারা কার গেম খেলতে বেশি পছন্দ করো তাদের জন্য ক্রেজিকার নিউ ট্রাফিক রেসিং গেমস্ গেমটি অন্যতম কার গেম হবে। কার রেসিং গেম গুলোর মধ্যে উন্নত টেকনোলজির এন্ড্রয়েড কার গেম গুলোর মধ্যে সেরা গেম ক্রেজিকার নিউ ট্রাফিক রেসিং গেমস্ । নিচের ডাউনলোড লিংক থেকে গেমটি ডাউনলোড করে খেলতে ভূলো না। গেম গুলো সব খেলে আমাকে তোমাদের মতামত কমেন্ট করে জানাবে।




নতুন মোবাইল গেমডাউন লোড

নতুন জাভা গেম ডাউনলোড

নতুন এন্ড্রয়েড গেমডাউনলোড


No comments

Powered by Blogger.